ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

মকরের ব্যবসায় লাভ, সিংহের মনে আনন্দ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
মকরের ব্যবসায় লাভ, সিংহের মনে আনন্দ

আজ ৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ সেপ্টেম্বর ২০২২, ২০ সফর ১৪৪৪ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

রাশিচক্রে শুভযোগ। সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে চিন্তা বাড়বে। বন্ধু মহলে প্রতিভা প্রকাশের চেষ্টা। ভ্রমণে বাধা আসতে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 

মনে অস্থিরতা আসবে। প্রেমের ব্যাপারে শান্তি পাবেন। সংসারের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। আইনি সমস্যা থেকে সাবধান থাকুন। অপরের জন্য চিকিৎসার খরচ বাড়বে।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুন: (২২মে – ২১ জুন)

বন্ধুর সাহায্যে কর্মক্ষেত্রে সমস্যার সমাধান। কর্মস্থানে কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তি বৃদ্ধি। দিনটি আপনার জন্য বিশেষ শুভ। নতুন কোনো বন্ধুর জন্য অর্থ ব্যয়। প্রেমে বাধা আসতে পারে। দাম্পত্য সুখ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

অপরের জন্য কিছু করার চিন্তা। পিঠের যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার জন্য কোনো ভ্রমণ হতে পারে। শিল্প নিয়ে নতুন কোনো চিন্তা-ভাবনা। সংসারে শান্তির জন্য প্রচুর কষ্ট।
 
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

মনে আনন্দ থাকবে। ব্যবসায় বেশী অর্থ বিনিয়োগ করতে পারেন। পরিবারের জন্য কোনও খরচ বৃদ্ধি পাবে। অপরের ব্যবহারে মন কষ্ট পাবেন। সংসার খরচ নিয়ে চিন্তা। যাত্রা যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ভালো কাজ করেও আজ সুনামের বদলে বদনাম আসতে পারে। কর্মস্থানে পরিকল্পনায় ত্রুটি থাকার জন্য ক্ষতি। শরীরের দিক দিয়ে কোনো প্রকার চাপ বাড়তে পারে। প্রেমের জন্য ত্যাগ স্বীকার করতে হবে।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

প্রেম নিয়ে বন্ধুদের মধ্যে দূরত্ব সৃষ্টি। শত্রুর কারণে মনে ভয় ভাব বাড়তে পারে। ভ্রমণে কোনো প্রকার বিপদ আসতে পারে। ব্যবসার দিকে প্রচুর আয় বাড়তে পারে। সংসার নিয়ে চিন্তা থাকবে। পাশের বাড়ির লোকের সঙ্গে বিবাদ।

শুভ রং:  হলুদ, শুভ সংখ্যা: ৯ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

গোপনে আপনার ক্ষতির চেষ্টা হতে পারে। অপরের কাছে সাহায্যের আশা বিফল হতে পারে। সন্তানের ভালো কাজের জন্য মনে আনন্দ। স্ত্রীর উপর অভিমান বাড়বে। কর্মচারী নিয়ে কোনো সমস্যা। বাবার সঙ্গে কোনো বিষয়ে মতবিরোধ।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রেম নিয়ে মতবিরোধের জেরে বন্ধুত্বে সমস্যা আসতে পারে। শরীরে কোনো আঘাত লাগতে পারে। মানসিক অস্থিরতার কারণে অশান্তি হতে পারে। আত্মীয়ের কাছে নিন্দার পাত্র হতে পারেন। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অংশীদারি ব্যবসায় সমস্যা আসবে। মাথায় বাজে চিন্তা আসতে পারে। অর্থ নিয়ে একটু চিন্তা ও ক্ষতি। বাড়তি কোনো ব্যবসার দিকে লাভের আশা করা যায়। গাড়িচালকরা একটু সাবধান থাকুন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

প্রেমে সাফল্য। বিপদে বন্ধুর সাহায্য পাবেন। সমাজের উপকারের কারণে সুনাম বাড়তে পারে। ব্যবসার জন্য চিন্তা। সন্তানের জন্য ভালো কাজের ব্যবস্থা।  

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ঘনিষ্ঠ ব্যক্তির কাছ থেকে দুঃখ পেতে পারেন। অপরকে সাহায্য করার জন্য মনে আনন্দ বাড়বে। আজ অন্যের উপর একটু প্রভাব বিস্তার করতে পারবেন। আইনি ব্যবস্থায় ভালো ফল পাবেন। প্রেমযোগ শুভ।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa