ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মকরের অতিরক্তি খরচের সম্ভাবনা, বৃষের শারীরিক অবসাদ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
মকরের অতিরক্তি খরচের সম্ভাবনা, বৃষের শারীরিক অবসাদ

আজ ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল) 

কাজে বিশ্রামের সুযোগ আসবে না। তবে কাজের সফলতা আপনাকে আনন্দ দেবে। ছড়িয়ে থাকা কাজ সহজে আয়ত্তে আনবেন। যাত্রাযোগ শুভ। ব্যক্তিগতভাবে আর্থিক সাফল্য পাবেন। প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

অত্যাবশ্যক কাজগুলি নিয়ে নাজেহাল হতে হবে। কোনো বন্ধুর আগমনে তার সঙ্গে সময় দিতে হবে। পারিবারিক কোনো কাজের ফলে ব্যবসার জায়গায় উপযুক্ত পদক্ষেপ নিতে দেরি হতে পারে। চোখের বিশেষ যত্ন নিন। যাত্রাযোগ শুভ। অধিক পরিশ্রমে শারীরিক অবসাদ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুন: (২২মে–২১ জুন)

সব দায়িত্ব একে একে সম্পূর্ণ করতে পারবেন। এর ফলে জনমানসে আপনার জনপ্রিয়তা বাড়বে। অর্থযোগ মধ্যম থেকে শুভ। যাত্রাযোগে সামান্য বাধা। প্রেমযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কট: (২২ জুন–২২ জুলাই)

প্রকাশ্য বিরোধিতা থেকে আজ নিজেকে কিছুটা গুটিয়ে রাখতে হবে। যাত্রাযোগ শুভ। ভ্রমণের সম্ভাবনা। পারিবারিক জীবনে ন্যায়-নীতি মেনে এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন। অর্থনৈতিক সমস্যা সহজে কাটবে না। প্রেমযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) 

সমাজে আপনার সুনাম ও প্রতিপত্তি বাড়বে। এরফলে পরিচিত লোকজনেরই ঈর্ষার কারণ হবেন। প্রেমযোগ শুভ। আজ থেকে ভবিষ্যতের জন্য বিনিয়োগ শুরু করতে পারেন। সন্তান নিয়ে চিন্তা থাকলেও সন্তানের খবরে সম্মান বাড়বে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর) 

পেশা সংক্রান্ত যোগাযোগ বাড়বে। নতুন ব্যবসা ও কর্মের যে ক্ষেত্র তৈরি হয়েছে তার সাফল্য উপভোগ করবেন। চট করে কাউকে বিশ্বাস করলে ঠকে যেতে পারেন। তবে সবাইকে অবিশ্বাস করারও কোনো প্রয়োজন নেই। যাত্রা ও প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

যাত্রাযোগে শুভ ফললাভের সম্ভাবনা। ব্যক্তিগত কাজ বা কর্মক্ষেত্রের জন্য দূরে যেতে হতে পারে। আর্থিক বাধা নেই। তবে পরিবারের কেনা-কেনাকটির জন্য খরচা বাড়বে। সন্তানের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পারিবারের পক্ষে দিনটি শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

দিনের বিভিন্ন ছোট ছোট আনন্দ আপনাকে ছুঁয়ে যাবে। তবে সেগুলিকে নিয়ে আপনি বিশেষ আনন্দ করার সময় পাবেন না। চাকরির ক্ষেত্রে কিছু অসুবিধা থাকবে। গুণগ্রাহীদের আবদার মেটাতে খরচ হতে পারে। যাত্রাযোগ শুভ। ভ্রমণের যোগ আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

যথাযথ প্রচেষ্টায় বাকি থাকা কাজ শেষ হবে। নতুন বাহন কেনার শখ পূরণ হতে পারে। তবে খরচের ব্যাপারে আরও সাবধান হওয়া দরকার। যাত্রাযোগ সন্ধ্যার আগে পর্যন্ত শুভ। নতুন জীবনে প্রবেশের ইঙ্গিত আসবে। প্রেমের জন্য শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) 

সংকল্প পূরণ করার শুভযোগ। কোনো প্রকার বাধা আপনাকে আটকে রাখতে পারবে না। আজকের দিনে অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা। আজ আপনার দ্বারা কোনো দুস্থ লোক সাহায্য পাবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) 

নতুন উদ্যোগের জন্য চেষ্টা করা ভালো। শান্ত ব্যবহারের ফলে অপছন্দের লোকজন বিশেষ কিছু করতে পারবে না। যাত্রাযোগ শুভ। অবস্থার পরিপ্রেক্ষিতে খরচ সংকোচন করতে হবে। দূরভ্রমণের যোগ। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
 
মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

শারীরিক সমস্যার যোগ। পরিবার ও ব্যবসায় আগের থেকে সমস্যা কমবে। নিজের সামর্থ্য অনুযায়ী খরচ করুন। যাত্রাযোগ দুপুরের আগে পর্যন্ত শুভ। পরিবারে অল্প-বিস্তর অশান্তি লেগে থাকতে পারে। সন্তানকে নিয়ে কিছুটা চিন্তা থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।