ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: নিজের ব্যাপারে ইতিবাচক মানসিকতা তৈরি করুন। ভুল নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। প্রেম যোগে সমস্যা আছে। যাত্রা যোগ শুভ।

বৃষ: স্ত্রীর সঙ্গে মতপার্থক্যের কারণে ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকা দরকার।  

মিথুন: যেকোনো ধরনের নেশা ছাড়ুন বিশেষ করে হার্টের রোগীরা। আজ সহজেই বন্ধুকে দেওয়া ঋণ জোগাড় করতে পারবেন। নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির জোগাড় সম্ভব হবে।  

কর্কট: অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সাবধানে থাকতে হবে। শুধুমাত্র নিজের কাজের কারণে আজকে আপনার সঙ্গে বন্ধুত্ব করতে পারে এক বা একাধিক মানুষ। আর্থিক যোগ শুভ।  

সিংহ: বন্ধু বা কোনো একজন প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। এই বিষয়ে সতর্ক থাকা দরকার। প্রেমের ক্ষেত্রে সমস্যা আছে। কর্মযোগ শুভ।  

কন্যা: নতুন প্রযুক্তি অবলম্বন করুন। আপনার কাজের শৈলী ও কাজকর্ম ভালো হবে। কাজ করার অনন্য উপায়গুলো অন্যদের অবাক করবে। আর্থিক যোগ শুভ।  

তুলা: কিছু ঘটতে পারে এবং যা বিবাহিত জীবনকে উন্নত করবে। প্রেমের জন্য দিনটি শুভ। কর্মে উন্নতির যোগ আছে। শুভ দিক উত্তর।

বৃশ্চিক: অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। নতুন বন্ধু হতে পারে। কর্মক্ষেত্রে চাপ বাড়বে।  

ধনু: নতুন কাজের ক্ষেত্রে মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। প্রেমের সফলতার যোগ আছে। তবে প্রেম-দাম্পত্যে সমস্যা আসবে। আর্থিক দিকে সমস্যা আছে। শুভ দিক দক্ষিণ।  

মকর: দূষিত বাতাবরণে যাওয়া এড়িয়ে চলা উচিত। যাত্রা যোগে শুভ ফল ও উপহার লাভ হবে। শিক্ষা নিয়ে সমস্যার যোগ আছে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। আর্থিক যোগ শুভ।  

কুম্ভ: স্বাস্থ্য বিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। চিকিৎসার জন্য অযথা দেরি আপনাকে সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। শুভ দিক পশ্চিম।  

মীন: কাজের জন্য আগে নিজেকে প্রস্তুত করুন। পরীক্ষার সম্মুখীন হতে পারেন। আর্থিক যোগে ইতিবাচক ফল পাওয়া যাবে। শুভ দিক দক্ষিণ।

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।