ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

কৃষি

গোমস্তাপুরে আম কেনাবেচার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মে ২২, ২০২১
গোমস্তাপুরে আম কেনাবেচার উদ্বোধন ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পরিপক্ব আম পাড়া এবং বাজারজাতকরণের উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (২২ মে) সকালে রেল স্টেশন সংলগ্ন একটি গাছের আম পেড়ে এবং আমবাজার চত্বরে কেনা-বেচার মাধ্যমে এর উদ্ধোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মুঞ্জুরুল হাফিজ।

পরে আম সংশ্লিষ্টদেও সঙ্গে এক মতবিনিময় সভা করেন তিনি।

রহনপুর আম আড়তদার সমবায় সমিতির সম্পাদক ও রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ ডিসি মো. মঞ্জুরুল হাফিজ।

এ সময় বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান, উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসেন, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ পারভেজ, আমচাষি ও ব্যবসায়ী সমিতির সভাপতি আফতাব উদ্দিন লালান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে করোনা পরিস্থিতিতে নিরাপদ শারীরিক দূরুত্ব বজায় রেখে আম বাজারজাতকরণ ও কোনো ধরনের রাসায়কনিকের ব্যবহার ছাড়াই পরিপক্ব আম সঠিকভাবে এবং সঠিক নিয়মে বাজারজাতকরণের জন্য আম ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানান ডিসি মো. মঞ্জুরুল হাফিজ।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মে ২২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa