ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

কৃষি

বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় কৃষি সম্ভাবনা প্রদর্শনী ও কৃষক প্রশিক্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মে ২৮, ২০২১
বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় কৃষি সম্ভাবনা প্রদর্শনী ও কৃষক প্রশিক্ষণ বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় কৃষি সম্ভাবনা প্রদর্শনী ও কৃষক প্রশিক্ষণ। ছবি; বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় কৃষি বিভাগের সম্ভাবনা প্রদর্শনী, শস্য কর্তন ও কৃষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ মে) দুপুরে দাসিয়ারছড়ার ডিজিটাল ইমপ্লয়মেন্ট এন্ড ট্রেনিং সেন্টার মিলনায়তনে কৃষক প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মেসবাহুল ইসলাম।

এসময় স্থানীয় কৃষকদের সঙ্গে বিলুপ্ত ছিটমহলে কৃষির ব্যাপক উন্নয়ন নিয়ে মতবিনিময় করেন এবং কৃষকদের সিড ড্রয়ার বিতরণ অনুষ্ঠানে চাবি হস্তান্তর করেছে।

এ সময় উপস্থিত ছিলেন- কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক আসাদুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন দাস প্রমুখ।

পরে দাসিয়ারছড়ার বালাতাড়ি গ্রামের কৃষক নুর আলীর সুপারি বাগানে ঝালচুই গাছ, মাছ, আলু ও গোলমরিচ গাছের চারা রোপণ কাজের উদ্ধোধন শেষে কৃষকদের বিভিন্ন বুথ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মে ২৮, ২০২১
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa