ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আরব-আমিরাত

রাস আল খাইমায় একুশের ভোরে স্কুল শহীদ মিনারে পুস্পাঞ্জলী

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
রাস আল খাইমায় একুশের ভোরে স্কুল শহীদ মিনারে পুস্পাঞ্জলী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আমিরাত: সংযুক্ত আরব আমিরাতে রাস আল খাইমায় অবস্থিত বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে স্কুল শহীদ মিনারে পুস্পাঞ্জলী অর্পনের মধ্য দিয়ে একুশের অনুষ্ঠান শুরু হয়।

একুশের ভোরে স্কুলের সভাপতি পেয়ার মোহাম্মদ, সাধারণ সম্পাদক এম এ মুছা, অধ্যক্ষ হাবিবুর রহমান, সি এম আবদুল্লাহ,  ইব্রাহীম, তাফজ্জল, আলমগীর স্কুলের পক্ষ থেকে এ শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।



আমিরাতে অবস্থানরত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, বঙ্গবন্ধু পরিষদ, সাংবাদিক সমিতি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন ফুল দিয়ে শহীদ বেদিতে শ্রদ্ধা জানান।

এরপর শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে  স্কুল প্রাঙ্গণে অধ্যক্ষ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও মুহাম্মদ আজিজের উপস্থাপনায় অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত এক আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এম এ মুছা। এছাড়া আরও বক্তব্য রাখেন, এটি এম শাহানেওয়াজ, তাফজ্জল, ইব্রাহীম।

আলোচনা অনুষ্ঠান ছাড়াও স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি, একুশের গান, বিতর্ক প্রতিযোগীতাও অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa