ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

শিল্প-সাহিত্য

সিজেএফবির স্থায়ী সদস্য হলেন ঢাকা ডাইজেস্টের সম্পাদক

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
সিজেএফবির স্থায়ী সদস্য হলেন ঢাকা ডাইজেস্টের সম্পাদক

ঢাকা: কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশের (সিজেএফবি) স্থায়ী সদস্য হয়েছেন ঢাকা ডাইজেস্টের সম্পাদক ও প্রকাশক শাখাওয়াৎ আলম রনো।

সিজেএফবি কার্যালয়ে বুধবার (২৭ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে তার হাতে সদস্যপদ তুলে দেন সংগঠনের সভাপতি তামিম হাসান।

 

এ সময় সংগঠনের প্রধান উপদেষ্টা এনাম সরকার, সাধারণ সম্পাদক খালেদ আহমেদসহ নির্বাহী কমিটির সদস্যরা  উপস্থিত ছিলেন।  

শাখাওয়াৎ আলম রনো ১৯৯৯ সালে আইটি পাতার সম্পাদক হিসেবে ইংরেজি দৈনিক দ্য নিউ নেশনে যোগ দেন। তিনি দ্য নিউ নেশনের আইটি পাতার পাশাপাশি একই হাউজের তথ্যপ্রযুক্তি বিষয়ক পত্রিকা মাসিক 'ই-বিজ’ এর প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক এবং বিনোদন ও লাইফস্টাইল বিষয়ক পত্রিকা ‘পাক্ষিক বিনোদন’ এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে ২০০৫ এর এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০০৫ সালে পার্সোনা গ্রুপ থেকে লাইফস্টাইল বিষয়ক পত্রিকা ’ক্যানভাস’ এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

স্থায়ী সদস্য পদ পাওয়ায় অনুভূতি প্রকাশ করতে গিয়ে শাখাওয়াৎ আলম রনো বলেন, 'সিজেএফবি স্থায়ী সদস্যপদ পেয়ে আমি চিরকৃতজ্ঞ। আমার কর্ম জীবনে এটা একটা গুরুত্বপূর্ণ ও বিশেষ মাত্রা হিসেবে যোগ হলো। সত্যি বলতে নিজের দায়িত্ব বহু গুণ বেড়ে গেছে একজন সংবাদ কর্মীস হিসেবে। ' -প্রেস বিজ্ঞপ্তি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa