ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

বিমানের ৫১তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
বিমানের ৫১তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৫১তম প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করেছে।  

বুধবার (০৪ জানুয়ারি) তারিখে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় বলাকায় সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাবাষির্কীর এই বিশেষ দিনটি উদযাপনে সকল অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্যে আজ যাত্রীদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা দেওয়া হয়৷ বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কর্তৃক যাত্রীদের মোবাইলে ভয়েস মেইলের মাধ্যমে শুভেচ্ছা বার্তা ও উপহার দেওয়া হয়।  

৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে যাত্রীদের সুবিধার্থে নতুন আঙ্গিকে মোবাইল অ্যাপস ও লয়্যালটি ক্লাব চালু করা হয়েছে। প্রধান কার্যালয় বলাকার কনফারেন্স কক্ষে কেক কেটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ৫১তম জন্মবার্ষিকীর শুভ সূচনা করা হয়।

এ সময় বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম সবাইকে নিজ নিজ অবস্থান থেকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন এবং সেবাধর্মী আচরণ নিয়ে জাতীয় এয়ারলাইন্সকে এশিয়ার ১০টি এয়ারলাইন্সের মধ্যে অন্যতম করার আহ্বান জানান।

শফিউল আজিম বলেন, দুর্নীতি ও অন্যায়কে কোনোভাবেই প্রশ্রয় দেওয়া হবে না এবং ভালো কাজের জন্য পুরস্কারের ব্যবস্থা করা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের লক্ষ্যকে গুরুত্ব দিয়ে বিমানকে স্মার্ট প্রতিষ্ঠানে পরিণত করতে সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।  

আলোচনা সভায় বিমানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এমকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।