ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

ঘূর্ণিঝড় মোখা: ঢাকা থেকে ফ্লাইট ধরতে পারবেন ইউএস বাংলার যাত্রীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ১৩, ২০২৩
ঘূর্ণিঝড় মোখা: ঢাকা থেকে ফ্লাইট ধরতে পারবেন ইউএস বাংলার যাত্রীরা

ঢাকা: বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) নির্দেশনাক্রমে, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মোখার কারণে কক্সবাজার ও চট্টগ্রামের বিমানবন্দর বন্ধ রয়েছে। ফলে ইউএস-বাংলা এয়ারলাইন্সেরও কক্সবাজার ও চট্টগ্রামের সব ফ্লাইট আজ (১৩ মে) ও আগামীকাল (১৪ মে) মধ্যরাত পর্যন্ত বন্ধ থাকবে।

তবে যাত্রীরা চাইলে এই সময়ে বাতিল হওয়া ফ্লাইটের টিকিটের সমপরিমাণ অর্থ ফেরত নিতে পারবেন অথবা ঢাকা থেকেও ফ্লাইট ধরতে পারবেন। শনিবার (১৩ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, যাত্রীরা ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যে কোনো সেলস অফিসে যোগাযোগ করে পরবর্তী যাত্রার তারিখ নির্ধারণের জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

এছাড়া কোনো যাত্রী সাধারণ পূর্ব নির্ধারিত শনি ও রোববারের চট্টগ্রাম ও কক্সবাজার যাত্রা বাতিল করে টিকেটের সমপরিমাণ অর্থ ফেরত নিতে পারবেন।

আর যেসব যাত্রীর কক্সবাজার ও চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের আন্তর্জাতিক রুটে যাত্রার তারিখ নির্ধারিত ছিল, তাদেরকে ফ্লাইট সূচির কমপক্ষে ৪ ঘণ্টা আগে হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে ইউএস বাংলা।  

বিজ্ঞপ্তিতে যাত্রীদের সব অসুবিধার কথা বিবেচনা করে চট্টগ্রাম ও কক্সবাজারের টিকেট সংক্রান্ত যে কোনো তথ্যের জন্যে ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করার জন্য যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রাকৃতিক এই দুর্যোগের কারণে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য দুঃখও প্রকাশ করেছে তারা।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।