ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

চট্টগ্রামে প্রতিদিন রিজেন্ট বোয়িং ৭৩৭’র ফ্লাইট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৪
চট্টগ্রামে প্রতিদিন রিজেন্ট বোয়িং ৭৩৭’র ফ্লাইট

ঢাকা: যাত্রীদের আরামদায়ক ভ্রমণ নিশ্চিত করতে রিজেন্ট এয়ারওয়েজ ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে বোয়িং ৭৩৭-৭০০ উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে এই রুটে বোয়িং ৭৩৭ দিয়ে প্রতিদিন দু’টি ফ্লাইট চালানো হবে।


 
রিজেন্টের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার এসএম রিয়াজুল ইসলাম বাংলানিউজকে বলেন, যাত্রীদের সুখকর ভ্রমণের জন্যই আধুনিক উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনার উদ্যোগ নেওয়া হয়েছে। চট্টগ্রাম রুটে বোয়িংয়ের ফ্লাইট অব্যাহত থাকবে।

তিনি বলেন, অভ্যন্তরীণ রুটে যাত্রীদের একটি বড় অংশ ঢাকা-চট্টগ্রাম রুটে যাতায়াত করে থাকেন। এসব যাত্রীদের মধ্যে অনেক ব্যবসায়ীও রয়েছেন। পরবর্তী প্রজন্মের আধুনিক উড়োজাহাজে ভ্রমণ হবে স্বস্তিদায়ক।

জানা গেছে, বোয়িং উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনায় খরচ বেশি হবে। তবু শুধু যাত্রীদের আরামপ্রদ ভ্রমণের জন্যই নতুন এই ফ্লাইট। রিজেন্টের যাত্রীদের বড় অংশই চট্টগ্রামের।

চট্টগ্রামের ব্যবসায়ী প্রতিষ্ঠান হাবিব গ্রুপের মালিকানাধীন রিজেন্ট এয়ারওয়েজ ২০১০ সালে ১০ নভেম্বর যাত্রা শুরু করে। অভ্যন্তরীণ রুট ছাড়াও ঢাকা-কলকাতা, ঢাকা-ব্যাংকক, ঢাকা-কুয়ালালামপুর ও ঢাকা-সিঙ্গাপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে রিজেন্ট।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।