ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

এসি মিলানের সঙ্গে এমিরেটসের নতুন চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৪
এসি মিলানের সঙ্গে এমিরেটসের নতুন চুক্তি স্বাক্ষর

ঢাকা: এমিরেটস এয়ারলাইন এবং ইতালির এসি মিলান ফুটবল ক্লাব পাঁচবছর মেয়াদী নতুন একটি স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির ফলে এসি মিলান ক্লাব জার্সিতে ২০১৯/২০ মৌসুম পর্যন্ত এমিরেটসের ব্র্যান্ডিং দেখা যাবে।



সম্প্রতি এসি মিলানের প্রধান কার্যালয়, ক্যাসা মিলানোতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এমিরেটসের প্রেসিডেন্ট টিম ক্লার্ক ও এসি মিলানের প্রেসিডেন্ট বারবারা বারলুসকোনি সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।

নতুন চুক্তির ফলে এসি মিলানের খেলাধুলা ও প্রশিক্ষণ সরঞ্জামে এমিরেটস ব্র্যান্ডের উপস্থিতি ছাড়াও আরও কিছু সুবিধা লাভ করবে এয়ারলাইনটি। যার মধ্যে রয়েছে স্যান সিরো স্টেডিয়ামে ব্র্যান্ডিং, স্টেডিয়ামের ভেতরে একটি স্বতন্ত্র লাউঞ্জ, যুব দলের স্পন্সরশিপ ও কিছু মার্কেটিং স্বত্ব।

এমিরেটস ২০০৭ সালে প্রথম এসি মিলানের সঙ্গে স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষর করে এবং পরবর্তী বছরই এ চুক্তিটি প্রাতিষ্ঠানিক স্পন্সর চুক্তির মর্যাদা লাভ করে। ২০১০/১১ মৌসুমে এসি মিলানের জার্সিতে প্রথম এমিরেটস ব্র্যান্ডিং দেখা যায়।

খুব শিগগিরই এসি মিলান দুবাই সফর করবে এবং এমিরেটস স্পন্সরকৃত ক্লাব রিয়েল মাদ্রিদের সঙ্গে একটি ম্যাচে মুখোমুখি হবে।

এমিরেটস এয়ারলাইন ২০০০ সালে মিলান ফ্লাইট চালু করে এবং বর্তমানে দুবাই-মিলান রুটে দৈনিক ৩টি করে ফ্লাইট পরিচালিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa