ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

নভোএয়ার-কমার্শিয়াল ব্যাংক অব সিলন চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৮
নভোএয়ার-কমার্শিয়াল ব্যাংক অব সিলন চুক্তি সই নভোএয়ার-কমার্শিয়াল ব্যাংক অব সিলন চুক্তি সই অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা

ঢাকা: দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ারের সঙ্গে কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসির একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।

সম্প্রতি রাজধানীতে কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসির প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলাম ও কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসির চিফ অপারেটিং অফিসার নাজিথ মিওয়াঙ্গে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

 

চুক্তি অনুযায়ী, কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসির  সম্মানিত ক্রেডিট কার্ড গ্রাহকরা ছয় মাসের সহজ মাসিক কিস্তিতে নভোএয়ারের বিভিন্ন প্যাকেজে ভ্রমণের সুবিধা পাবেন।

অনুষ্ঠানে নভোএয়ারের সিনিয়র ম্যানেজার মার্কেটিং অ্যান্ড সেলস একেএম মাহফুজুল আলম ও কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভ্রমণপিপাসুরা নভোএয়ারে ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কক্সবাজারে প্রতিজন সর্বনিম্ন ১৭শ ৭৭ টাকা ও কলকাতায় সর্বনিম্ন ২৭শ ৭৭ টাকার মাসিক কিস্তিতে প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। ১ এপ্রিল থেকে রাজশাহী রুটেও প্রতিদিন ফ্লাইট করবে এয়ারলাইন্সটি।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৮
এএ                                              
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।