ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

এভিয়াট্যুর

ঘন কুয়াশা: শাহজালাল থেকে ফিরে গেলো ৪ প্লেন   

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ঘন কুয়াশা: শাহজালাল থেকে ফিরে গেলো ৪ প্লেন   

ঢাকা: ঘন কুয়াশায় অবতরণ করতে না পেরে শনিবার (২১ ডিসেম্বর) ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফিরে গেছে ৪টি আন্তর্জাতিক ফ্লাইট।

কুয়াশার কারণে দৃষ্টিসীমায় বিঘ্ন ঘটায় অবতরণ করতে না পেরে এসব প্লেন মিয়ানমার ও ভারতের দুই বিমানবন্দরে অবতরণ করেছে। এছাড়াও এদিন ভোর থেকে প্রায় ৫ ঘণ্টা গুরুত্বপূর্ণ এ বিমানবন্দরে উড়োজাহাজ উড্ডয়নও বন্ধ ছিলো।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, চারটি আন্তর্জাতিক ফ্লাইট শনিবার ভোর থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত অবতরণ করতে না পেরে একটি মিয়ানমার ও তিনটি কলকাতায় অবতরণ করেছে। এছাড়াও একই সময়ে গালফএয়ার, নভোএয়ার, ইউএস-বাংলা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কয়েকটি ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারেনি।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ-উল আহসান বাংলানিউজকে বলেন, ঘন কুয়াশার কারণে চারটি আন্তর্জাতিক ফ্লাইট ঢাকায় অবতরণ করতে পারেনি। এর মধ্যে একটি মিয়ানমার ও তিনটি ভারতে অবতরণ করেছে। তবে সকাল সাড়ে ৮টার পর থেকে প্লেন ওঠানামা স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa