ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

চট্টগ্রাম-বরিশাল রুটে ফ্লাইট বাড়ালো নভোএয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
চট্টগ্রাম-বরিশাল রুটে ফ্লাইট বাড়ালো নভোএয়ার

ঢাকা: অভ্যন্তরীণ দুই রুটে ফ্লাইট বাড়িয়েছে দেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা নভোএয়ার।

শনিবার (২৮ ডিসেম্বর) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানায় সংস্থাটি।

এতে বলা হয়, ২০২০ সালের ১৯ জানুয়ারি থেকে প্রতিদিন চট্টগ্রাম রুটে ছয়টি ও বরিশাল রুটে দুটি করে ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে পাঁচটি ও বরিশাল রুটে একটি করে ফ্লাইট পরিচালনা করছে।  

যাত্রী চাহিদার কারণে নতুন পরিকল্পনা অনুযায়ী সকাল ৭টা, ৮টা ৩০ মিনিটে, ১১টা ২০ মিনিটে, দুপুর ২টা, বিকেল ৩টা ৫০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে নভোএয়ারের ফ্লাইট। একইভাবে চট্টগ্রাম থেকে সকাল ৮টা ২০ মিনিট, ৯টা ৫৫ মিনিট, দুপুর ১২টা ৪৫ মিনিটে, বিকেল ৩টা ২৫ মিনিট, ৫টা ১৫ মিনিট এবং রাত ৮টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসবে।

এছাড়া ঢাকা থেকে সকাল ৯টা ও বিকেল ২টা ৫০ মিনিটে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাবে। একইভাবে বরিশাল থেকে সকাল ১০টা ১০ মিনিটে ও বিকেল ৪টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে নভোএয়ারের ফ্লাইট।

এসব রুট ছাড়াও নভোএয়ার বর্তমানে প্রতিদিন কক্সবাজার রুটে ছয়টি, সৈয়দপুর রুটে পাঁচটি, যশোর রুটে পাঁচটি, সিলেট রুটে দুটি এবং রাজশাহী ও কলকাতা রুটে একটি করে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।