ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

চট্টগ্রাম-মাস্কাট রুটে ইউএস-বাংলার আরেকটি ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
চট্টগ্রাম-মাস্কাট রুটে ইউএস-বাংলার আরেকটি ফ্লাইট

ঢাকা: বুধবার (১৪ অক্টোবর) থেকে চট্টগ্রাম-মাস্কাট রুটে আরেকটি ফ্লাইট চালাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।   বুধবার ওই সংস্থা থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 


এতে বলা হয়, বুধবার থেকে থেকে চট্টগ্রাম থেকে মাস্কাট রুটে সপ্তাহে একটি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। এখন ইউএস-বাংলা প্রতি সপ্তাহে সোমবার ও বৃহস্পতিবার ঢাকা থেকে মাস্কাট দুইটি ফ্লাইট পরিচালনা করছে। সপ্তাহের প্রতি বুধবার রাত ৮টা ৩০মিনিটে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করবে ও স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে। প্রতি বৃহস্পতিবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত ১২টা ৩০মিনিটে উড্ডয়ন করে সকাল ৭টা ১৫ মিনিটে চট্টগ্রামে অবতরণ করবে।


এছাড়া ইউএস-বাংলা সোমবার ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশে ছেড়ে যায় ও পরের দিন মঙ্গলবার ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করবে। অপর দিকে মাস্কাট থেকে মঙ্গলবার ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দের অবতরণ করবে।


বর্তমানে মাস্কাট ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, দোহায় ফ্লাইট পরিচালনা করছে। খুব শিগগিরই ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে। এখন বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।  


টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যোগাযোগ-০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫।


বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
টিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa