ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

এভিয়াট্যুর

কলকাতায় বিমানের ফ্লাইট চালু মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
কলকাতায় বিমানের ফ্লাইট চালু মঙ্গলবার

ঢাকা: ভারতের কলকাতায় মঙ্গলবার (১ ডিসেম্বর) থেকে ফের নিয়মিত ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার (৩০ নভেম্বর) এতথ্য জানায় সংস্থাটি।

পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী ১ ডিসেম্বর থেকে ঢাকা-কলকাতা রুটে নিয়মিত ফ্লাইট শুরু করবে বিমান। কলকাতায় সর্বনিম্ন ভাড়া ৪ হাজার ৫২১ ভারতীয় রুপি। টিকিট সংক্রান্ত যাবতীয় তথ্য বিমানের ওয়েবসাইটে পাওয়া যাবে।

করোনা ভাইরাসের কারণে সাত মাস পর গত ২৮ অক্টোবর থেকে ‘এয়ার বাবল’ চুক্তির আওতায় ভারতের কলকাতা, দিল্লি ও চেন্নাই রুটে ফ্লাইট চালু করে বিমান। এ তিন রুটে সপ্তাহে তিনটি করে ফ্লাইট ছিল তাদের। তবে শুরু থেকেই যাত্রীর সংকট দেখা যায়। ফলে গত ৯ নভেম্বর বিমান ঘোষণা দেয়, অনিবার্য কারণবশত ১২ নভেম্বর থেকে কলকাতা রুটে ফ্লাইট বন্ধ থাকবে।  

ফ্লাইট বন্ধ ঘোষণার ৮ দিন পর মঙ্গলবার (১৭ নভেম্বর) বিমানের ওয়েবসাইটে ১ ডিসেম্বর থেকে ফ্লাইট চালুর ঘোষণা দেয় সংস্থাটি। সেই ঘোষণা অনুযায়ী মঙ্গলবার থেকে ফের এই রুটে ফ্লাইট চালু হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
টিএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa