ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

শুক্রবার থেকে কক্সবাজারে নভোএয়ারের ৬ ফ্লাইট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
শুক্রবার থেকে কক্সবাজারে নভোএয়ারের ৬ ফ্লাইট  নভোএয়ার

নভোএয়ার শুক্রবার ২০ আগস্ট থেকে কক্সবাজার রুটে প্রতিদিন ৬টি করে ফ্লাইট পরিচালনা করবে। একইসঙ্গে কক্সবাজারে ভ্রমণ প্যাকেজও ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

নভোএয়ারের ফ্লাইটগুলো সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে প্রতিদিন সকাল সাড়ে ৮টায়, সকাল সাড়ে ৯টায়, দুপুর ১২ টায়, দুপুর দেড়টায়, বিকেল ৩টা এবং বিকেল ৪টা ২০ মিনিটে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। একইভাবে কক্সবাজার থেকে সকাল ১০টা ৫ মিনিটে, সকাল ১১টা ৫ মিনিটে, দুপুর ১টা ৩৫ মিনিটে, বিকেল ৩টা ০৫ মিনিটে, বিকেল ৪টা ৩৫ মিনিটে এবং বিকেল ৫টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।  

কক্সবাজারে জনপ্রতি সর্বনিম্ন  এক হাজার ৯০০ টাকার মাসিক কিস্তিতে ভ্রমণপিপাসুদের সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে নভোএয়ার। দুই রাত, তিন দিনের এই প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসা ও সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

কক্সবাজারের শীর্ষ ৮টি হোটেলে দেশের ২০টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

করোনাকালেও নভোএয়ার বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৬টি, যশোর রুটে ৬টি, সৈয়দপুর রুটে ৬টি, সিলেট রুটে ২টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৩৪৪, আগস্ট ১৯, ২০২১
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa