ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

এ সপ্তাহ থেকেই বিমানবন্দরে করোনা পরীক্ষা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এ সপ্তাহ থেকেই বিমানবন্দরে করোনা পরীক্ষা 

ঢাকা: ঢাকাস্থ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন-চার দিনের মধ্যে আরটি পিসি ল্যাব স্থাপনসহ আরটি পিসিআর কার্যক্রম শুরু হবে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এবং মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন বিমানবন্দরের কার পার্কিং ইয়ার্ডে বিদেশগামী কর্মীদের করোনা পরীক্ষার জন্য আরটি পিসি আর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনকালে একথা জানানো হয়।

 

অ্যাভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল  মো. মফিদুর রহমান আশ্বস্ত করেন, তিন-চার দিনের মধ্যে ল্যাব স্থাপনসহ আরটি পিসিআর কার্যক্রম শুরু হবে।

তিনি জানান, ল্যাব স্থাপনের জন্য  নির্বাচিত একটি ডায়গনোস্টিক সেন্টার নির্ধারিত স্থানে মোবাইল ল্যাব স্থাপন করে শীঘ্রই করোনা পরীক্ষা শুরু করবে।

প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এবং মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন আরটি পিসি আর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শন শেষে বিমানবন্দরে স্থাপিত প্রবাসী কল্যাণ ডেস্ক পরিদর্শন ও প্রবাসী কর্মীদের জন্য  দেওয়া সেবা কার্যক্রম তদারকি করেন। এছাড়া মুজিব কর্নার পরিদর্শন করেন।

এ সময় সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল  মো. মফিদুর রহমান ছাড়াও জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহীদুল আলম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
জিসিজি/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa