ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

এভিয়াট্যুর

বিমানের সঙ্গে গরুর ধাক্কা: ৪ সদস্যের তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
বিমানের সঙ্গে গরুর ধাক্কা: ৪ সদস্যের তদন্ত কমিটি

কক্সবাজার: কক্সবাজার বিমানবন্দরে উড্ডয়নের সময় বিমানের সঙ্গে ধাক্কা লেগে দুই গরুর মৃত্যুর ঘটনায় দায়িত্বরত চার আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার গোলাম মুতুর্জা বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, যে গরু দুটির মৃত্যু হয়েছে তার মালিক শনাক্ত করা সম্ভব হয়নি। কীভাবে গরু দুটি বিমানবন্দরে প্রবেশ করেছে তা তদন্ত করতে চার সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। একই সঙ্গে দায়িত্বে থাকা চার আনসার সদস্যকেও প্রত্যাহার করা হয়েছে। তবে তদন্ত কমিটিতে কাকে প্রধান করা হয়েছে এবং প্রত্যাহার হওয়ার চার আনসার সদস্যের নাম জানাতে পারেননি তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক‌টি ফ্লাইটের (বিজি-৪৩৮) সঙ্গে ধাক্কা লেগে দুটি গরুর মৃত্যু হয়। এ সময় বিমানটিতে ৯৪ জন যাত্রী ছিলেন। এ সময় রানওয়ের ১৭ নম্বর ডেল্টা পোস্ট এলাকায় বিমানটির ডান পাখার সঙ্গে ধাক্কা লেগে গরু দুটির মৃত্যু হলেও বিমানটি ৭টা ৫ মিনিটে নিরাপদে ঢাকায় অবতরণ করেছে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa