ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

এভিয়াট্যুর

সৈয়দপুরে অবতরণের সময় প্লেনের চাকায় ত্রুটি, হোটেলে ২৫ যাত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
সৈয়দপুরে অবতরণের সময় প্লেনের চাকায় ত্রুটি, হোটেলে ২৫ যাত্রী

নীলফামারী: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট (বিজি ৪৯৬) সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় সামনের চাকায় (নোজ হুইল) ত্রুটি দেখা দেওয়ায় যাত্রা বাতিল করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পরে ঢাকাগামী ২৫ জন যাত্রীকে সৈয়দপুর শহরের বিভিন্ন আবাসিক হোটেলে রাত্রিযাপনের ব্যবস্থা করা হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টায় সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে এ ঘটনা ঘটে। সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমানবন্দর ব্যবস্থাপক সুপ্লব কুমার জানান, ঢাকা থেকে ফ্লাইটটি বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টায় সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। রাত ৯টা ২৫ মিনিটে ২৫ জন যাত্রী নিয়ে এ ফ্লাইটটিরই ঢাকার ফেরার কথা ছিল। কিন্তু চাকায় ত্রুটির কারণে তা বাতিল করা হয়। ওই ফ্লাইটের ঢাকাগামী যাত্রীদের শহরের আবাসিক হোটেলে থাকার ব্যবস্থা করা হয়। পরে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে আসা আরেকটি ফ্লাইটে যাত্রীদের ঢাকায় পৌঁছে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa