ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘শেরপুরে ‌মতিয়ার শাসন চলবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মে ৯, ২০১৬
‘শেরপুরে ‌মতিয়ার শাসন চলবে না’ ছবি-সংগৃহীত

শেরপুর: শেরপুরে আর মতিয়া চৌধুরীর শাসন চলতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

সোমবার (০৯ মে) বিকেল ৩টার দিকে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি  মিলনায়তনে ইউনিয়ন পরিষদ (ইউপি) র্বাচন পরবর্তী এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

হুইপ বলেন, শেরপুরে যদি কারও শাসন চলে, তবে সেটা শেখ হাসিনার নেতৃত্বেই চলবে। অন্যথায় দলের নেতাকর্মীরা রাজপথে নামবে। হরতাল-অবরোধের ডাক দেবে। আর মতিয়া চৌধুরীর চামচা বনে গিয়ে যারা নৌকার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে, দলের ত্যাগী-নিরীহ নেতাকর্মীদের নানাভাবে হয়রানি করছে, তারা আওয়ামী লীগে সদস্য থাকার অধিকার হারিয়েছে।  

তিনি ইউপি নির্বাচনে প্রসঙ্গে মতিয়া চৌধুরীর কঠোর সমালোচনা করে বলেন, মতিয়া চৌধুরী প্রশাসনকে ব্যবহার করে নৌকার প্রার্থীদের পরাভূত করে আমার অবস্থানকে খাটো করার ষড়যন্ত্র করেছেন।
 
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাজিতখিলা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আমির আলী সরকারের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল প্রধান বক্তা ছিলেন।

সভায় আরো বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম জিপি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাতশালা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ০৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।