ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

‘চাঁদাবাজমুক্ত পরিবহন সেক্টর দেখতে চায় সরকার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, মে ১৩, ২০১৬
‘চাঁদাবাজমুক্ত পরিবহন সেক্টর দেখতে চায় সরকার’ ছবি: রানা/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সরকার চাঁদাবাজমুক্ত পরিবহন সেক্টর দেখতে চায় বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।
 
শুক্রবার (১৩ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


 
প্রতিমন্ত্রী বলেন, পরিবহন খাতের উন্নয়ন ও শ্রমিকদের দাবি যৌক্তিক হলে সরকার মেনে নেবে। কিন্তু সরকার চাঁদাবাজমুক্ত একটি পরিবহন সেক্টর দেখতে চায়। আগামী বাজেটে যোগাযোগ খাতে সবোর্চ্চ বরাদ্দ থাকবে। এ খাত সাধারণ মানুষের ভোগান্তি ও চাঁদাবাজমুক্ত থেকে সুন্দরভাবে চললে দেশের জন্য সুফল বয়ে আনবে।
 
নিজামীর ফাঁসি বাংলার আপামর জনসাধারণের দাবি ছিলো জানিয়ে তিনি বলেন, নিজামী বিএনপি’র সময় গাড়িতে জাতীয় পতাকা উত্তোলনের সুযোগ পেয়েছিলেন। সংসদে দাঁড়িয়ে দম্ভ করে বলেছিলেন, বাংলাদেশে এমন কোনো শক্তি নেই যারা আমার বিচার করতে পারবে। শেখ হাসিনা বিচার করে তা প্রমাণ করে দেখিয়েছেন।
 
নিজামীর ফাঁসির পর যেসব দেশ এ নিয়ে কথা বলেছে তারা সাবধান হয়ে যান। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে সরকারকে আহ্বান জানাচ্ছি।
 
সমাবেশে সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সংগঠনের সাধারণ সম্পাদক ইনসুর আলী, সহ-সভাপতি আর এ জামান, আওয়ামী লীগ নেতা এমএ করিম প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, মে ১৩, ২০১৬
আরইউ/জিসিপি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।