ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

ধনবাড়ীতে আব্দুর রাজ্জাক ও শামসুন্নাহারকে সংবর্ধনা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
ধনবাড়ীতে আব্দুর রাজ্জাক ও শামসুন্নাহারকে সংবর্ধনা ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় ড. আব্দুর রাজ্জাক এবং শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় তার বোন শামসুন্নাহার চাঁপাকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ।

মধুপুর (টাঙ্গাইল): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় ড. আব্দুর রাজ্জাক এবং শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় তার বোন শামসুন্নাহার চাঁপাকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে ধনবাড়ী কলেজ মাঠে তাদের সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জুরের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, যুগ্ম সম্পাদক নাহার আহম্মেদ, সাবেক সংসদ সদস্য মুরাদ হাসান, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের নেতা এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মীর ফারুক আহমাদ ফরিদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad