ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

বাহরাইন

বিজয় দিবস উপলক্ষে বাহরাইনে যুবলীগের আলোচনা সভা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪
বিজয় দিবস উপলক্ষে বাহরাইনে  যুবলীগের আলোচনা সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বাহরাইনে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে স্থানীয় আওয়ামী যুবলীগ। বুধবার বাহরাইনের রাজধানী মানামার স্হানীয় এক হোটেলে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।



যুবলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ইমরান হোসেন সরকার ও ইস্রাফিল আলমের   সঞ্চালনায় ও যুবলীগ সভাপতি এম এ করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি জহির উদ্দিন বাবর, প্রকৌশলী আবুল কালাম আজাদ, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি বখতেয়ার উদ্দিন সেন্টু,শ্রমিকলীগ সভাপতি তোফাজ্জেল হোসেন, আইবুর রহমান আকাশ, গোলাম নুর মিলন, আবুল হাসেম, আনিসুজ্জামান মজুমদারসহ বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে যুবলীগের বিভিন্ন আঞ্চলিক সংগঠনের নেতা, সাংবাদিকসহ বিপ‍ুল সংখ্যক প্রবাসী উপস্হিত ছিলেন।

সভাপতির বক্তব্যে এম এ করিম বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ২৬ মার্চ যে ঐতিহাসিক স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন, তারই ফলশ্রুতিতে দীর্ঘ ৯ মাস সশস্ত্র যুদ্ধের পর ১৯৭১ সালের এই দিনে চূড়ান্ত বিজয় অর্জন হয় । কিন্তু স্বাধীনতার ৪৩ বছর পরও দেশবিরোধী ষড়যন্ত্রকারী অপশক্তি এখনও সক্রিয়। তাই আমাদের সজাগ থাকতে হবে। যাতে ৭১ এর পরাজিত শক্তি মাথা উ‍ঁচু করে দাঁড়াতে না পারে।
 
বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa