ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বাহরাইন

উন্মাদ তারেক প্রলাপ বকছেন

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪
উন্মাদ তারেক প্রলাপ বকছেন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপির পায়ের তলায় মাটি নেই বলে লন্ডনে অবস্থান নিয়ে উন্মাদ তারেক রহমান প্রলাপ বকছেন। কিন্তু ইতিহাস নিয়ে মিথ্যাচার করা সংবিধান লঙ্ঘনের শামিল।

তাই তার বিচার করতে হবে।

এ মন্তব্য বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু’র।

বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে সম্প্রতি বাহরাইনের হুরার, আল আনারত হলে  বাহরাইন আওয়ামী লীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে দেওয়া  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহরাইন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম ও যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাহরাইন আওয়ামী লীগ সভাপতি জহির উদ্দিন বাবর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল, বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি আবু আহমেদ, জালালাবাদ কমিউনিটির সাবেক সভাপতি মো. কয়েছ আহমেদ, আওয়ামী লীগের সহ-সভাপতি মন্জুর আহমেদ, যুবলীগ সভাপতি এম এ করিম, আমির আবদুল্লাহ, বখতেয়ার উদ্দিন সেন্টু, তোফাজ্জেল হোসেন, আইবুর রহমান আকাশ, মিজবাহ আহমেদ, মানিক হোসেন মিল‍ু,শরীফ হোসেন, নজির আহমেদ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে ইমাম হোসেন বাবুল বলেন, পরিবার থেকে শিষ্ঠাচারের শিক্ষা পায়নি বলে রাজনীতি থেকে অবসরের মুচলেকা দিয়ে লন্ডনে বসে ইতিহাস বিকৃত করে মুক্তিযুদ্ধকে প্রশ্নবিদ্ধ করতে তারেক রহমান আপত্তিকর বক্তব্য দিয়ে যাচ্ছেন। তিনি চাইছেন তার বিরুদ্ধে সরকার রাষ্ট্রদ্রোহ মামলা করুক। যাতে তার লন্ডনে অবস্থানের জন্য রাজনৈতিক আশ্রয় চাওয়ার সুযোগ তৈরি হয়।

অনুষ্ঠানে বাহরাইন আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, বঙ্গবন্ধু পরিষদ ও বাংলাদেশ সমাজের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, সামাজিক, স্বেচ্ছাসেবী ও আঞ্চলিক সংঘঠনের নেতা, সাংবাদিকসহ বিপ‍ুল সংখ্যক প্রবাসী উপস্হিত ছিলেন।
 
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি ফিরোজ খানের অকাল মৃত্যুতে উপস্হিত সকলে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিশেষ মোনাজাতে অংশ নেন।
 
বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ