ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বাহরাইন

বাহরাইনে প্রবাসী ফোরামের সভাপতিকে সম্মাননা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
বাহরাইনে প্রবাসী ফোরামের সভাপতিকে সম্মাননা

বাহরাইন: বাহরাইনের সামাজিক সংগঠন বাংলাদেশ প্রবাসী ফোরামের সভাপতি আনিসুজ্জামান মজুমদার রাসেলকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ প্রবাসী ফোরাম ও শ্যামল বাংলা মিডিয়া দর্শক ফোরাম।
 
এ উপলক্ষে স্থানীয় সময় সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টায় মানামার ফুড সিটি রেস্টুরেন্টে এক সম্মাননা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।



বাংলাদেশ প্রবাসী ফোরাম সাধারণ সম্পাদক জিয়া উদ্দীন পাটোয়ারির সঞ্চালনায় ও শ্যামল বাংলা মিডিয়া দর্শক ফোরামের সভাপতি মাজহারুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্টরিয়াল মটরস কোম্পানির চিফ অপারেশন অফিসার ও বাহরাইন বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক কাউসার আলম, আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি আবদুল কাদের, আল-মালাকী ট্রাভেলস ব্যবস্থাপনা পরিচালক ও বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবের আহমেদ, বাহরাইন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব সোহেল আহম্মেদ বাপ্পি, শ্রমিকলীগ সভাপতি আইয়ুবুর রহমান আকাশ, আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক সুজন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সানোয়ার হোসেন কাশেম, ফেনী হোটেলের পরিচালক মো. লিটন, মানামা মহানগর বিএনপির উপদেষ্ঠা শাহ্ মোয়াজ্জেম হোসেন সোকার্নো, প্রবাসী ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক কাউসার আহমেদ ও শাহাদাত হোসেন মিয়াজী, নূরে আলম সিদ্দিকী মেম্বার, কফিল উদ্দীন, আব্দুল কাদের রিপন, রহমত উল্লা খোকন, এম সালমান, জসীম  উদ্দীন, কায়সার আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন সামাজিক সংঘঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।   

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa