ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

বেস্ট সার্ভিস প্রোভাইডার অ্যাওয়ার্ড পেল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
বেস্ট সার্ভিস প্রোভাইডার অ্যাওয়ার্ড পেল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

ঢাকা: ‘বেস্ট সার্ভিস প্রোভাইডার, ক্যাশ ম্যানেজমেন্ট’ এবং ‘বেস্ট সার্ভিস প্রোভাইডার, ট্রেড ফাইন্যান্স’ অ্যাওয়ার্ড পেয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশ।

‘অ্যাসেট ট্রিপল এ ট্রেজারি, ট্রেড, সাস্টেইনেবল সাপ্লাই চেইন অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড ২০২২’ শীর্ষক একটি অনুষ্ঠানে সম্প্রতি এই অ্যাওয়ার্ডের ঘোষণা দেওয়া হয়।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এ তথ্য জানিয়েছে।    

চলতি বছরে (২০২২ ) স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক গ্রাহকদের সুবিধার্থে প্রচলন করেছে অত্যাধুনিক ডিজিটাল ‘ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশনস। এই সেবাটি এখন পর্যন্ত ব্র্যাক, ট্রান্সকম বেভারেজেস লি., ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং সুগুনা ফুড অ্যান্ড ফিডস উপভোগ করছে।  

এ বিষয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড অব ট্রান্সাশন ব্যাংকিং লুৎফুল আরেফিন খান বলেন, আমরা সব সময় গ্রাহকের সুবিধা মাথায় রেখে ফিজিক্যাল ও ডিজিটাল উভয় প্ল্যাটফর্মের সমন্বয়ে সর্বাধুনিক সেবা দিতে বিশেষভাবে আগ্রহী। সার্বিক পরিস্থিতি পরিবর্তন ও বিকশিত হওয়ার পাশাপাশি, আমরা গ্রাহকদের জন্য সব পেমেন্ট প্রক্রিয়া আরও সৃজনশীল ও দ্রুততম করে তুলতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।   এই প্রচেষ্টার স্বীকৃতি পেয়ে আমরা গর্বিত এবং আমাদের পাশে থাকার জন্য সব গ্রাহক, নিয়ন্ত্রকসহ অন্যান্য স্টেকহোল্ডারদের ধন্যবাদ।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের অগ্রগতির দীর্ঘকালীন অংশীদার হিসেবে সম্পদ, কর্মসংস্থান সৃষ্টি, প্রবৃদ্ধি এবং বৃহত্তর সাফল্য অর্জনে ব্যক্তি এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে ব্যাংকিং পরিষেবা দিয়ে আসছে। টেকসই ও সমতার আদর্শকে কেন্দ্রে রেখে বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের জন্য ব্যাংকটি প্রতিশ্রুতিবদ্ধ। দেশের সমৃদ্ধির চাকা সচল রাখার অংশ হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ২০২১ সালে ৩০ টিরও বেশি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড অর্জন করেছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
জেডএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।