ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ব্যাংকিং

মিলান ডার্বিতে সমান লড়াই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৩
মিলান ডার্বিতে সমান লড়াই

মিলান: চারদিন আগে বার্সেলোনাকে হারানোর উল্লসিত মেজাজ একটু হলেও মলিন হয়ে গেল এসি মিলানের। রোববার এগিয়ে থেকেও ইন্টার মিলানের মাঠে ১-১ গোলে ড্রয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।



প্রথমার্ধে আধিপত্য ছিল অতিথি দলটির। ২১ মিনিটেই সফলতা পেয়ে যায় মিলান। স্টিফেন এল সারাওয়ের গোলে এগিয়ে যায় তারা। কিন্তু বিরতি থেকে ফিরে এসে পরিবর্তিত খেলোয়াড় এজেকুইয়েল স্কেলোত্তোর গোলে সমতা ফেরায় ইন্টার।

এ ড্রয়ে তৃতীয় স্থানেই থাকল মিলান, কিন্তু তাদের উপরে থাকা নাপোলির চেয়ে পয়েন্ট ব্যবধান দাঁড়িয়েছে ছয়। আগের ম্যাচে ৩-০ গোলে সিয়েনাকে হারিয়ে মিলানের সঙ্গে ১৩ পয়েন্টের ব্যবধানে শীর্ষে জুভেন্টাস।

এক পয়েন্টের ব্যবধানে মিলানের পরে অবস্থান করছে ইন্টার।

এসপানিওলকে ১-০ গোলে হারিয়ে কোপা ডেল রে সেমিফাইনালের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিল দশজনের অ্যাটলেটিকো মাদ্রিদ। স্প্যানিশ লিগের এ ম্যাচে রাদামেল ফ্যালকাওয়ের একমাত্র গোলে জিতে দ্বিতীয় স্থানেই থাকল তারা।

৩৭ মিনিটে স্পট কিক থেকে গোলপোস্টের বাম কোণায় নিচু শটে লিগে নিজের ২১তম গোলটি করেন ফ্যালকাও। মিডফিল্ডার গাবি ফার্নান্দেজ লাল কার্ডে মাঠ ছাড়লে দ্বিতীয়ার্ধে পুরো সময়ই দশজন নিয়ে খেলেছিল মাদ্রিদ। কিন্তু প্রতিপক্ষ এসপানিওল সুযোগের সদ্ব্যবহার করতে পারেনি।

এ জয়ে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ব্যবধান ১২, আর রিয়াল মাদ্রিদের চেয়ে চার পয়েন্টে এগিয়ে। ২-১ এ এগিয়ে থেকে বুধবার কোপা ডেল রে সেমিফাইনালের দ্বিতীয় লেগে সেভিয়ার মাঠে লড়বে তারা।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি ২০১৩
এফএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa