ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

কেন্দ্রীয় ব্যাংকের ছয় মহাব্যবস্থাপক বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মে ৮, ২০১৬
কেন্দ্রীয় ব্যাংকের ছয় মহাব্যবস্থাপক বদলি

ঢাকা: ছয়জন মহাব্যবস্থাপককে বদলি করেছে বাংলাদেশ ব্যাংক।   রোববার (০৮ মে) হিউম্যান রির্সোস ডিপার্টমেন্ট-১ এর মহাব্যবস্থাপক নূর-উন-নাহার স্বাক্ষরিত আদেশ থেকে এ খবর জানা গেছে।

 

রংপুর অফিসে বদলি করা হয়েছে ফরেক্স রিজার্ভ অ্যান্ড ট্রেজারি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক কাজী ছাইদুর রহমানকে।
 
ফাইন্যান্সিয়াল সেক্টর সার্পোট অ্যান্ড স্ট্র্যাটেজিক প্লানিং ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক জোয়ারদার ইসমাইল হোসেনকে গর্ভনর সচিবালয়ে বদলি করা হয়েছে।
 
হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-২ এর মহাব্যবস্থাপক আজিজুর রহমানকে বদলি করা হয়েছে ফরেক্স রিজার্ভ অ্যান্ড ট্রেজারি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টে।
 
হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-১ (আবকাশিক) এর কাজী এনায়েত হোসেনকে হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-২ এ বদলি করা হয়েছে।
 
হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট-১ (আবকাশিক) (আইবিবি-তে বদলির আদেশাধীন) এর সহিদুল ইসলামকে ফাইন্যান্সিয়াল সেক্টর সার্পোট অ্যান্ড স্ট্র্যাটেজিক প্লানিং ডিপার্টমেন্টে বদলি করা হয়েছে।
 
আর বাংলাদেশ ব্যাংক প্রশিক্ষণ একাডেমির মহাব্যবস্থাপক জামাল মোল্লাকে দ্য সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন বাংলাদেশ লিমিটেড এ (প্রেষণে) বদলি করা হয়েছে।
 
বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় সাবেক গর্ভনরের পদত্যাগ, দু’জন ডেপুটি গর্ভনরের অপসারণের পর মহাব্যবস্থাপক পর্যায়ে এ বদলি করা হলো।
 
বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মে ০৮, ২০১৬
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa