ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

বাবুল চিশতীর গ্রেফতার দাবিতে ময়মনসিংহে সড়ক অবরোধ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
বাবুল চিশতীর গ্রেফতার দাবিতে ময়মনসিংহে সড়ক অবরোধ  সড়কের খাগডহর পয়েন্ট অবরোধ করে বিক্ষুব্ধ লোকজন। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: বেসরকারি ফারমার্স ব্যাংকের পদত্যাগী অডিট কমিটির চেয়ারম্যান মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতীর দুর্নীতি তদন্ত ও তাকে গ্রেফতার দাবিতে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করেছে স্থানীয় জনতা। 

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে প্রায় পৌনে এক ঘণ্টা এ সড়কের খাগডহর পয়েন্ট অবরোধ করে বিক্ষুব্ধ লোকজন। পরে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

 

অবরোধ চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় আকুয়া ইউনিয়ন চালক সমিতির সভাপতি মোহাম্মদ মুসা, শরীফ আহমেদ, খায়রুল আলম, রানা প্রমুখ।  

তারা বলেন, মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতী একজন কুখ্যাত দুর্নীতিবাজ। ফারমার্স ব্যাংক লুট করে ব্যাংকটির বারোটা বাজিয়েছেন তিনি। তার অনিয়ম ও দুর্নীতিতে অনেক মানুষ নিঃস্ব হয়েছেন। তিনি নিজে পদত্যাগে বাধ্য হয়ে প্রমাণ করেছেন তিনি অনেক বড় একজন দুর্নীতিবাজ।  

অবিলম্বে তার সব অনিয়ম ও দুর্নীতির সুষ্ঠু তদন্ত করে তাকে গ্রেফতার করারও জোর দাবি জানান বক্তারা।  

পরে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) ময়মনসিংহের সহকারী পরিচালক রাম প্রসাদ রামু ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেয় তাদের সরিয়ে দেন।

ওসি মাহমুদুল ইসলাম বাংলানিউজকে জানান, আধা ঘণ্টারও কিছু কম সময় মহাসড়ক অবরোধ ছিল। পরে অবরোধকারীরা আমাদের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নিয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮ 
এমএএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa