ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

ইসলামী ব্যাংকের ৪ নতুন শাখার উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
ইসলামী ব্যাংকের ৪ নতুন শাখার উদ্বোধন ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে শাখা উদ্বোধন করছেন।

ঢাকা: আরও চারটি নতুন শাখার উদ্বোধন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) ওই ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার ইসলামী ব্যাংকের ৩৫৮, ৩৫৯, ৩৬০ ও ৩৬১তম শাখা হিসেবে কুষ্টিয়ার ভেড়ামারা, চট্টগ্রামের খুলশী, জয়পুরহাটের কালাই ও ঢাকার আশুলিয়া শাখা উদ্বোধন করা হয়।  

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে নতুন এই ৪টি শাখা উদ্বোধন করেন।  

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইন।

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও সংশ্লিষ্ট ৪টি শাখা প্রাঙ্গণে আয়োজিত পৃথক অনুষ্ঠানে উপস্থিত ব্যাংকের জোনপ্রধান, শাখাপ্রধান, নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণমান্য ব্যক্তিরা ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে প্রধান কার্যালয় আয়োজিত এই অনুষ্ঠানে যুক্ত হন।  

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ বাংলাদেশ। কোভিড-১৯ মহামারিতে গোটা বিশ্বের অর্থনীতি যখন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত, তখন প্রধানমন্ত্রীর দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি আবারো ঘুরে দাঁড়াচ্ছে। দেশের এই মজবুত অর্থনীতি ও উন্নয়ন অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে ইসলামী ব্যাংক।  

তিনি বলেন, শাখা, উপশাখা, এজেন্ট আউটলেট ও প্রযুক্তিসমৃদ্ধ বিশ্বমানের ব্যাংকিংসেবা দেওয়ার মাধ্যমে সব শ্রেণী-পেশার মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে ইসলামী ব্যাংক। শরীয়াহ নীতিমালা পরিপালন, সততা, আন্তরিকতা ও নিষ্ঠা এবং গণমানুষের অকুন্ঠ সমর্থনই ইসলামী ব্যাংকের এই শক্ত ভিত তৈরি করেছে।  

তিনি আরও বলেন, নিজস্ব সফটওয়্যার, অ্যাপস্, এটিএম-সিআরএমের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে ইসলামী ব্যাংকের সেবা আজ দেশের সর্বত্র, সবসময়, সব মানুষের পাশে। সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি ও সংশ্লিষ্ট এলাকার সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করার জন্য তিনি নতুন শাখাপ্রধান ও কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।