ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

মার্কেন্টাইল ব্যাংকে লেনদেন বন্ধ ৫ দিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
মার্কেন্টাইল ব্যাংকে লেনদেন বন্ধ ৫ দিন

ঢাকা: ডাটা সেন্টার স্থানান্তরের জন্য বেসরকারি খাতের মার্কেন্টাইল ব্যাংকের সব ধরনের ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে ৫ দিন।

মার্কেন্টাইল ব্যাংকের আবেদনের প্রেক্ষিতে বাংলাদেশ ব্যাংক চলতি বছরের ১৭ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত ৫ দিন বন্ধ রাখার অনুমোদন দিয়েছে।

ব্যাংকের সকল ধরনের লেনদেন, এটিএম বুথ, ডেবিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং (মাইক্যাশ), ইসলামি ব্যাংকিং ও এজেন্ট ব্যাংকিংসহ মার্কেন্টাইল ব্যাংকের সব সেবা ও কার্যক্রম এই ৫ দিন বন্ধ থাকবে। তবে ক্রেডিট কার্ড গ্রাহকরা অন্য ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উত্তোলন বা কেনাকাটা করতে পারবেন।

মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী গ্রাহকদের সাময়িক এ অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে ব্যাংকিং লেনদেন আরও সুরক্ষিত করতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, ডাটা সেন্টার স্থানান্তরের ফলে মার্কেন্টাইল ব্যাংকের গ্রাহকরা সর্বাধুনিক ও সুরক্ষিত ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

তৃতীয় প্রজন্মের ব্যাংক মার্কেন্টাইল ব্যাংকের দেশব্যাপী ১৫০টি শাখা রয়েছে, এর মধ্যে ২৫টি শাখায় সাধারণ ব্যাংকিংয়ের পাশাপাশি ইসলামি ব্যাংকিং উইন্ডোর মাধ্যমে ইসলামি ব্যাংকিং সেবা দিচ্ছে ব্যাংকটি। এছাড়াও দেশব্যাপী মার্কেন্টাইল ব্যাংকের ১৮৫টি এটিএম বুথ, ২০টি সিডিএম এবং ১০২টি এজেন্ট আউটলেট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa