ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র-রূপালী ব্যাংকের সমঝোতা স্মারক সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র-রূপালী ব্যাংকের সমঝোতা স্মারক সই

ঢাকা: দেশকে আদা চাষে স্বয়ং সম্পন্নকরণ ও পার্বত্য এলাকায় আদা চাষে উৎসাহিত করার লক্ষ্যে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে।

বুধবার (৩ মার্চ) রূপালী ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, রূপালী ব্যাংকের পার্বত্য অঞ্চলের শাখাসমূহের বাস্তবায়নে এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের সহযোগিতায় ৪ শতাংশ রেয়াতী হার সুদে পার্বত্য অঞ্চলে আদা চাষে কৃষি ঋণ শীর্ষক বিশেষ কর্মসূচি বাস্তবায়নের জন্য সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ সমঝোতা স্মারক সই হয়।

রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদের উপস্থিতিতে ব্যাংকের কৃষি, পল্লী ঋণ ও মাইক্রোক্রেডিট বিভাগের জিএম মো. মজিবর রহমান এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক সালেহ বিন শামস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

ব্যাংকের পরিচালক অরিজিৎ চৌধুরী, মো. খলিলুর রহমান ও মোহাম্মদ দেলোয়ার হোসেন অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি বক্তব্য রাখেন।

এ সময় উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর, ব্যাংকের সব মহাব্যবস্থাপকরাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa