ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

মিথ্যা খবর প্রকাশ, সিটি ব্যাংকের আইনি নোটিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
মিথ্যা খবর প্রকাশ, সিটি ব্যাংকের আইনি নোটিশ

ঢাকা: সিটি ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালককে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশ করার অভিযোগে আইনি নোটিশ দিয়েছে ব্যাংকটি।

একজন চিত্রনায়িকাকে সিটি ব্যাংকের এমডি মাশরুর আরেফিন সাড়ে তিন কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন—এমন ‘মিথ্যা ও ভিত্তিহীন’ খবর প্রকাশ করায় সিটি ব্যাংকের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী ইরশাবুল আলম এই আইনি নোটিশ পাঠিয়েছেন।

এতে বলা হয়েছে, ‘পরীমনি ও পিয়াসার সঙ্গে ২১ প্রভাবশালীর সখ্য’ শিরোনামে ৮ আগস্ট দৈনিক ইত্তেফাকে প্রকাশিত খবরে একটি বেসরকারি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে পরীমনির অডিও রেকর্ডে একটি গাড়ি উপহার দেওয়ার কথা রয়েছে বলে উল্লেখ করা হয়।

একই দিন আমাদেরসময়.কমে পরীমনির সাড়ে ৩ কোটি টাকার গাড়ি উপহারদাতা সিটি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মাসরুর আরেফিন শিরোনামে  খবর প্রকাশ করা হয়।

১৭ আগস্ট ইত্তেফাক ও আমাদেরসময়.কমের সম্পাদক, প্রকাশক ও প্রতিবেদককে পাঠানো নোটিশ পাওয়ার সাতদিনের মধ্যে ভিত্তিহীন প্রতিবেদনটি সরিয়ে নেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে। অন্যথায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে আইনি নোটিশে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa