ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

ব্যাংকিং খাত নিয়ে ভিডিও: যথার্থতা যাচাইয়ে ব্যাখ্যা চেয়েছে সরকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
ব্যাংকিং খাত নিয়ে ভিডিও: যথার্থতা যাচাইয়ে ব্যাখ্যা চেয়েছে সরকার

ঢাকা: ব্যাংকিং খাতের বর্তমান অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ ও গণমাধ্যম বিভিন্ন আলোচনা, ভিডিও দেখা যাচ্ছে। এসব ভিডিওর  বিষয়ে যথার্থতা যাচাইয়ে সংশ্লিষ্টদের কাছে ব্যাখ্যা চাওয়া হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

সোমবার (২৮ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে এ বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। পরে সচিবালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান।  

রোববার (২৭ নভেম্বর) আপনি বলেছিলেন- ব্যাংকিং বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করতে বলেছেন, এ বিষয়ে জানতে চাইলে মন্ত্রিপরিষদ সচিব বলেন, ইতোমধ্যে আমরা ব্যাংকের ওদেরকে বলে দিয়েছি তারা এটার সিনারিও...(জানানোর জন্য)। আপনারাও বলছেন, আমার কাছে বেশ কয়েকটা ভিডিও আসছে, এগুলোর যথার্থতা যাচাই করে যদি হয়ে থাকে, কেন হয়েছে, কীভাবে হলো- এটা ওনারা জানাবেন।

এর আগে রোববার সচিব সভা শেষে মন্ত্রিপরিষদ সচিব বলেছিলেন, এটা নিয়ে মিটিংয়ে ইনডাইরেক্ট আলোচনা হয়েছে এবং নির্দেশনা দেওয়া হয়েছে ব্যাংকিং ও ফাইন্যান্স ডিভিশনকে। চারদিকে এতো কথাবার্তা উঠছে, আসল সিনারিওটা কী সেটা শিগগিরই দেখে আমাদের অবহিত করবেন।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ২৮,২০২২
জিসিজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa