ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

যশোরে ছুরিকাঘাতে বিএনপি নেতা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
যশোরে ছুরিকাঘাতে বিএনপি নেতা খুন

যশোর: যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ফেরদৌস হোসেন (৫০) খুন হয়েছেন।

বুধবার (২৩ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



তিনি যশোর শহরতলীর বিরামপুর বটতলা এলাকার
আমিনউদ্দিনের ছেলে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। তবে একটি বিতর্কিত বিষয়কে কেন্দ্র করে বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু বলেন, রাতে শহরের লোহাপট্টি এলাকায় ফেরদৌস হোসেনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এ ব্যাপারে বিস্তারিত কিছু জানেন না বলেও দাবি করেন তিনি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিএনপি নেতা ফেরদৌস শহরের লোহাপট্টি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। বুধবার রাত ১০টার দিকে বিএনপির সমর্থক এক ব্যক্তির সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার পেটে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. ওয়াহিদুজ্জামান আজাদ জানান, হাসপাতালে নিয়ে আসার পরেও তার পেটে ছুরিবিদ্ধ ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬/আপডেট: ০২০৭ ঘণ্টা
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa