ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

‘ইউপি নির্বাচনে আ’লীগের হামলা-নির্যাতন-হত্যাকাণ্ড চলছে’

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
‘ইউপি নির্বাচনে আ’লীগের হামলা-নির্যাতন-হত্যাকাণ্ড চলছে’

ঢাকা: দেশব্যাপী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের সন্ত্রাসীরা তৎপরতা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৯ মার্চ) রাতে সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, আওয়ামী সন্ত্রাসীদের কর্তৃক সারাদেশে সিরিজ নৃশংস হামলা ও বিএনপি নেতাকর্মীদের হত্যা করার ঘটনায় তীব্র ক্ষোভ-নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি সন্ধ্যায় যশোর জেলাধীন সদর উপজেলার কাশিমপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক ও ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইদ্রিস আলীকে কুপিয়ে হত্যার নিন্দা জানান।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার দেশব্যাপী চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনগুলোতে নিজ দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যানদের জন্য পদ ছিনিয়ে নিতে ধানের শীষের প্রার্থী-সমর্থকদের ওপর হামলা-নির্যাতন-হত্যাকাণ্ড চলাচ্ছে। সন্ধ্যায় যশোরে যে ঘটনাটি ঘটলো এতে নিঃসন্দেহে আওয়ামী সন্ত্রাসবাদের নির্লজ্জ বহিঃপ্রকাশ ঘটেছে। এ ধরনের ঘৃন্য, বর্বর ও ন্যাক্কারজনক হামলা ও হত্যাকাণ্ডের বিরুদ্ধে ধিক্কার জানানোর ভাষা আমাদের জানা নেই।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে ইদ্রিস আলীর হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। পাশাপাশি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
 
বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa