ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

শফিক রেহমানকে রিমান্ডে নেওয়ার ঘটনা অমানবিক

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
শফিক রেহমানকে রিমান্ডে নেওয়ার ঘটনা অমানবিক

ঢাকা: সাংবাদিক শফিক রেহমানকে রিমান্ডে নেওয়ার ঘটনা অমানবিক বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

রোববার (১৭ এপ্রিল) দুপুরে রাজধানীর ইস্কাটনের শফিক রেহমানের বাসা থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ফখরুল এ মন্তব্য করেন।

ফখরুল ইসলাম বলেন, যারাই এ সরকারের বিরুদ্ধে ভিন্নমত পোষণ করছে, তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে। তারা সরকারের জুলুম নির্যাতনের শিকার হচ্ছেন। তিনি শফিক রেহমানের মামলা প্রত্যাহার পূর্বক রিমান্ড বাতিল করে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

এ সময় তার সঙ্গে ছিলেন দলটির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু, অর্থনীতি বিষয়ক সম্পাদক আবদুস সালাম, জি৯ এর সাধারণ সম্পাদক ডা. সাখাওয়াত সায়ান্ত, সদস্য রুমিন ফারহানা, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টার মামলায় শনিবার (১৬ এপ্রিল) সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করা হয়। ২০১৫ সালের আগস্টে পল্টন থানায় মামলাটি দায়ের করেছিল গোয়েন্দা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
এমএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।