ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

‘ধরা না পড়লে টাকা কি জয়ের’!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মে ৩, ২০১৬
‘ধরা না পড়লে টাকা কি জয়ের’!

ঢাকা: ‘টাকা চুরি করেছেন প্রমাণ দিতে পারলে সব টাকা এতিমদের দিয়ে দেওয়া হবে’ প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের এমন মন্তব্যের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ধরতে পারলে এতিমদের দেবেন, না ধরতে পারলে টাকা কি আপনার হয়ে যাবে?
মঙ্গলবার (০৩ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ পিন্টুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। এর আয়োজন করে বাংলাদেশ গণতান্ত্রিক সংসদ।

গয়েশ্বর বলেন, বর্তমান অবৈধ সরকারের অপকর্মের দুর্গন্ধ দেশে সীমাবদ্ধ নেই, বিশ্ববাসীকেও নাকে রুমাল দিয়ে হাঁটতে হচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকারের অপকর্মের কথা বলে শেষ করা যাবে না। আইনশৃঙ্খলা বাহিনী আর মিথ্য কথা দিয়ে তারা তাদের অপকর্মকে চাপা দেওয়ার চেষ্টায় লিপ্ত।

‘নাসির উদ্দিন পিন্টুর চিকিৎসা না করে সরকার তাকে কারাগারে বন্দি করে রাখে। সরকার শুধু জনগনকে নয়, মৃত্যুর কোলে ঢোলে পড়া ব্যক্তিকেও ভয় পায়’- বলেন গয়েশ্বর।

আয়োজক সংগঠনের সভাপতি চৌধুরী রাজীব হাসান রিপনের সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসের আলাল, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের রহমত উল্লাহ, নাসির উদ্দীন আহমেদ পিন্টুর স্ত্রী নাসিমা আক্তার কল্পনা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মে ০৩, ২০১৬
এফবি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa