ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বিএনপি

‘ঘরের টাকা খাবেন, ঘরে নিরাপত্তা দিতে দোষ কী?’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, মে ৬, ২০১৬
‘ঘরের টাকা খাবেন, ঘরে নিরাপত্তা দিতে দোষ কী?’ ছবি: জিএম মুজিবুর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, ঘরের টাকা খাবেন, তাহলে ঘরে গিয়ে নিরাপত্তা দিতে দোষ কী?
 
শুক্রবার (৬ মে) জাতীয় প্রেসক্লাবে প্রয়াত বিএনপি নেতা নাসির উদ্দিন আহমেদ পিন্টু স্মরণে আয়োজিত সভা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
 
শাহ মোয়াজ্জেম বলেন, ঘরের টাকায় আপনার বেতন হয়।

কোন ঘরে গিয়ে আপনার পুলিশ কী করে, সে খবর আপনি জানেন না?
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার‍ সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, আপনি একদিনের জন্যও রাজনীতি করেননি, উত্তরাধিকার সূত্রে আজ আপনি প্রধানমন্ত্রী। দেশের জন্য যুদ্ধও করেননি। এদেশের জন্য আপনার কোনো অবদান নেই। চার নেতা বেঁচে থাকলে কোনোদিন আপনি প্রধানমন্ত্রী হতে পারতেন না।
 
শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, প্রধানমন্ত্রী, আপনি মানবাধিকারের কথা বলেন। দেশে এতো খুন, গুম, নারী নির্যাতন হয়, তার কোনো বিচারের কথা বলেন না।
 
আইনমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন, আপনি বলেছেন, ষোড়শ সংশোধনীকে অবৈধ বলে হাইকোর্টের দেওয়া রায় সংবিধানের পরিপন্থি। এ রায় সংবিধানের পরিপন্থি নয়, আপনার বক্তব্যই সংবিধান পরিপন্থি।
 
প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের সমালোচনা করে বিএনপির এ ভাইস চেয়ারম্যান বলেন, বিএনপি প্রধান খালেদা জিয়া তথ্য প্রমাণ নিয়েই কথা বলেন। তিনি দেশনেত্রী বলে দেশের মানুষের হয়ে কথা বলেন।
 
আয়োজক সংগঠন নাসির উদ্দিন আহমেদ পিন্টু স্মৃতি সংসদের সভাপতি সাঈদ হাসান মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমেদ আজম খান, বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আবদুস সালাম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতুল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
 
বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ০৬, ২০১৬
আরইউ/এসআরএস/আরআইইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa