ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

প্রহসনমূলক রায়ে খালেদাকে সাজা দেওয়া হয়েছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
প্রহসনমূলক রায়ে খালেদাকে সাজা দেওয়া হয়েছে স্মারকলিপি পড়ে শোনাচ্ছেন বিএনপি নেতা কাজী রানা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: মিথ্যা ও বানোয়াট মামলায় প্রহসনমূলক রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাজা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্মারকলিপি জমা দেওয়ার আগে তিনি একথা বলেন।  

বিএনপি নেতা প্রিন্স বলেন, ম্যাডাম (খালেদা জিয়া) সম্পূর্ণ নির্দোষ।

হীন রাজনৈতিক উদ্দেশ্যে তাকে মামলায় ফাঁসানো হয়েছে। তিনি কোনোদিন দুর্নীতি করেননি। জিয়া অরফানেজ ট্রাস্টের সঙ্গে তার সম্পৃক্ততাও নেই।

‘প্রহসনমূলক রায়ে তাকে এ সাজা দেওয়া হয়েছে। তাই দেশপ্রেমিক জনগণ এ রায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তাকে মুক্তি দিতে হবে। ’

এ সময় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে স্মারকলিপি পাঠ করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএননপির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা।  

এ সময় দক্ষিণ জেলার সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল কাশেম, কেন্দ্রীয় মহিলা দলের ভাইস চেয়ারম্যান নূরজাহান ইয়াসমিন, শহর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, মুক্তাগাছা উপজেলা বিএনপির সভাপতি জাকির হোসেন বাবলু, জেলা বিএনপি নেতা ফখরুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।  

তবে বিএনপি নেতা-কর্মীদের এ স্মারকলিপি গ্রহণ করেননি জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান। পরে দ্রুত সময়ের মধ্যে কার্যালয়ের একজন ম্যাজিস্ট্রেটের হাতে স্মারকলিপি তুলে দিয়ে চলে যান দলটির নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।