ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

বাংলামোটর থেকে বিএনপির ১৬ নেতা-কর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
বাংলামোটর থেকে বিএনপির ১৬ নেতা-কর্মী আটক

ঢাকা: রাজধানীর বাংলামোটর এলাকা থেকে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবসহ ১৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ এপ্রিল) বিকেলে বাংলামোটরের রূপায়ন টাওয়ার থেকে তাদের আটক করা হয়। সন্ধ্যায় রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

পরে ঢাকা মহানগর ‍পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার জানান, বাংলামোটরের  রূপায়ন টাওয়ারে গোপন বৈঠক চলাকালে বিএনপির এই নেতা-কর্মীদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

সন্ধ্যার দিকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে দাবি করা হয়, রূপায়ন টাওয়ার থেকে দলটির ঢাকা দক্ষিণ শাখার সিনিয়র সহ-সভাপতি এম শামসুল হুদা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব, সহ-সভাপতি মো. ইউনুস মৃধা, গোলাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কে এম জোবায়ের এজাজ, আলমগীর হোসেন, অ্যাডভোকেট ফারুকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পটু, কমিশনার রফিকুল ইসলাম রাসেল, সহ-সাধারণ সম্পাদক জামিলুর রহমান নয়নসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করে নিয়ে গেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮/আপডেট: ২১৪৫ ঘণ্টা
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।