ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

খালেদার মুক্তির দাবিতে বরিশালে বিএনপির বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, মে ৭, ২০১৮
খালেদার মুক্তির দাবিতে বরিশালে বিএনপির বিক্ষোভ বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বরিশাল: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ও মহানগর বিএনপি নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সোমবার (৭ মে) বেলা ১১টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার হলের সামনে বিক্ষোভ সমাবেশ করে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।

সমাবেশে উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু, দক্ষিণ জেলা বিএনপির অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ পান্না, দফতর সম্পাদক মন্টু খান, বরিশাল কোতয়ালি বিএনপি সভাপতি অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু প্রমুখ।

এসময় বক্তারা খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র উদ্ধারের আন্দোলন আরও বেগবান করার জন্য দলীয় নেতা-কর্মীদের স্বোচ্চার হওয়ার আহ্বান জানান।

অপরদিকে নগরের সদররোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে মহানগর বিএনপি।

এতে মহানগর বিএনপির সহসভাপতি মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সহ-সাপতি রফিকুল ইসলাম রুনু সরদার, আব্বাস উদ্দিন বাবলু প্রমুখ।

এদিকে বিক্ষোভ সমাবেশকে ঘিরে অশ্বিনী কুমার হল চত্বর ও এর আশপাশের এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মে ০৭, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।