ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

খালেদার সঙ্গে দেখা করলেন স্বজনরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, মে ১৪, ২০১৮
খালেদার সঙ্গে দেখা করলেন স্বজনরা খালেদার সঙ্গে দেখা করেছেন তার স্বজনরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার পরিবারের পাঁচ সদস্য। সোমবার (১৪ মে) রাজধানীর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে বিকেল ৪টা থেকে প্রায় দেড়ঘণ্টা তার সঙ্গে কথা বলেন তারা। 

পরে সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে সেখান থেকে বেরিয়ে যান খালেদা জিয়ার স্বজনরা।  

১০দিন পর কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছেন তার বড় বোন সেলিনা ইসলাম, ভাজিতা অভিক ইস্কান্দার, ভাগ্নি বেবি ইসলাম, ভাগ্নে ডা. মো. মামুন এবং তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহিনা জামান খান।

 

বিএনপি বলছে, কারাগারে বন্দি খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়েছে এবং তার চিকিৎসা নিয়ে উদ্বিগ্ন রয়েছে দলটি। এর মাঝেই খালেদা জিয়ার সঙ্গে তার পরিবারের সদস্যরা দেখা করলেন।  

তবে সাক্ষাত শেষে গণমাধ্যমের কাছে মুখ খুলেননি তারা কেউ-ই।  

আরও পড়ুন>>
** 
খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে ভাইসহ ৬ জন

এর আগে গত ৪ মে খালেদার সঙ্গে দেখা করে আসেন তার স্বজনরা। দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি পাঁচ বছরের সাজা দেওয়া হয় খালেদা জিয়াকে। তারপর থেকে পুরনো কেন্দ্রীয় কারাগারেই বন্দি রয়েছেন তিনি। তাকে মুক্ত করতে আন্দোলন কর্মসূচির পাশাপাশি আইনি প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে বিএনপি।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, মে ১৪, ২০১৮
এমএইচ/এজেডেএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।