ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

আ’লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুন ৪, ২০১৮
আ’লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না বক্তব্য রাখছেন নওশাদ জমির

পঞ্চগড়: বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জমির বলেছেন, বর্তমান অবৈধ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন অবাধ ও সুষ্ঠু হতে পারেনা। 

সোমবার (৪ জুন) জিয়াউর রহমানের ৩৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা বিএনপির আয়োজনে এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নওশাদ জমির বলেন, আওয়ামী লীগ সরকার খালেদা জিয়ার জামিন নিয়ে ষড়যন্ত্র করছে।

খালেদা জিয়া ছাড়া এই দেশের জনগণ জাতীয় নির্বাচন মেনে নেবে না। এই নির্বাচন কমিশন এখন পর্যন্ত নিরপেক্ষতার প্রমাণ দিতে পারেনি। দেশকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।

এসময় বিএনপির সভাপতি মহসিন প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও শহাদত হোসেন রঞ্জু, সাধারণ সম্পাদক রেজাউল করিম শাহীন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মিঞা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুন ৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।