ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

ভোলায় তালা ভেঙে যুবদলের অফিস দখল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, জুন ৫, ২০১৮
ভোলায় তালা ভেঙে যুবদলের অফিস দখল অফিসের তালা ভেঙে নতুন কমিটির সদস্যরা অফিস দখল

ভোলা: কমিটি ঘোষণার পাঁচদিন পর মিছিল নিয়ে ভোলায় জেলা যুবদল অফিস দখলে নিয়েছে নব-গঠিত কমিটির নেতারা। পরে ওই অফিসের ভেতর সমাবেশ করে আনন্দ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়।

মঙ্গলবার (৫ জুন) দুপুরে সদ্য ঘোষিত জেলা কমিটির সভাপতি জামাল উদ্দিন লিটন ও সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিমের নেতৃত্বে মহাজনপট্টিতে যুবদল কার্যালয়ে এসেই তালা ভেঙে অফিসে অবস্থান নেয় তারা।  

সেখানে সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন- সভাপতি জামাল উদ্দিন লিটন, সিনিয়র সহ-সভাপতি ফকরুল ইসলাম ফেরদৌস, সাধারণ সম্পাদক আবদুল কাদের, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান পলাশ, সংগঠনিক সম্পাদক, মনির হোসেন প্রমুখ।

 

সমাবেশ শেষে আনন্দ মিছিল বের করতে গেলে পুলিশের বাধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়। এ নিয়ে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়লে নাশকতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এ ব্যাপারে ভোলার গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, যুবদলের নেতারা শহরের বিশৃঙ্খলার চেষ্টা করলে ঈদ মার্কেটের নিরাপত্তার স্বার্থে এবং শহরের যানজট কমাতে পুলিশ মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  

উল্লেখ্য, শুক্রবার (১ জুন) জামাল উদ্দিন লিটনকে সভাপতি এবং আবদুল কাদের সেলিমকে সাধারণ সম্পাদক করে জেলা যুবদলের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল। শনিবার (২ জুন) ওই কমিটি প্রত্যাখান করে জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েদ ও সদস্য সচিব মো. কবির হোসেনের নেতৃত্বে পদবঞ্চিত গ্রুপটি জেলা বিএনপি ও যুবদল কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়। এরপর থেকে বিভিন্ন আন্দোলন করে আসছে তারা।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুন ০৫, ২০১৮
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।