ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

আ’লীগই ধ্বংস-হত্যার রাজনীতি করে: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
আ’লীগই ধ্বংস-হত্যার রাজনীতি করে: বুলবুল গণসংযোগের সময় বিএনপি নেতাকর্মীদের মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, ছবি: বাংলানিউজ

রাজশাহী: গণসংযোগে নিজ দলের নেতা জড়িত নয় আবারও এমন দাবি করে ধানের শীষের মেয়র প্রার্থী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, আওয়ামী লীগই সর্বদা ধ্বংস ও হত্যার রাজনীতি করে। তারা নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে বিএনপি নেতা-কর্মীদের গণগ্রেফতার করছে।

সোমবার (২৩ জুলাই) দুপুরে মহানগরীর ২৪নম্বর ওয়ার্ডে ধানের শীষের গণসংযোগের সময় এসব কথা বলেন বুলবুল।

মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, বিএনপি রাজশাহীর উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে।

রাজশাহীর বিমানবন্দর থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান, রেলওয়ে, নদীর তীর বাঁধানো, মেডিকেল হাসপাতালের শয্যাবৃদ্ধিকরণ, টিভি স্টুডিও, আধুনিক নগর ভবন স্থাপন, জিয়া শিশু পার্ক ও চিড়িয়াখানা স্থাপন বিএনপির আমলেই হয়েছে।

এছাড়া স্বল্প সময়ে হলেও ‘আমার সময়ে অনেকগুলো বড় রাস্তা, আধুনিক ফুটপাত, নদীর তীর এলাকার মধ্যে কার্পেটিং রাস্তা ও ব্রিজ  নির্মাণ, শহরের বিভিন্ন স্থানে পুকুর সংস্কার করে আধুনিকায়নকরণ এবং ঐতিহ্যবাহী স্থাপনার সংস্কার করে নগরীর সৌন্দর্য বৃদ্ধি করেছি’।

আগামীতে রাজশাহীকে আরও আধুনিকিকরণ এবং জনগণের সেবা নিশ্চিত করতে বিএনপির কোনো বিকল্প নেই উল্লেখ করে আগামী ৩০ জুলাই ধানের শীষে ভোট দিয়ে তাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি অনুরোধ করেন মেয়র প্রার্থী বুলবুল।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে কোটি কোটি টাকার পোস্টার, ব্যানার ও ফেস্টুন সারা শহরের টাঙ্গিয়ে রেখেছে এবং নির্বাচন কমিশন কর্তৃক বড় মাপের এ গুলো অপসারণ করতে বললেও আজও তিনি অপসারণ করেন নি। করপোরেশনের বিজ্ঞাপনী স্থানগুলোতেও লিটনের ফেস্টুন টানানো রয়েছে। ফলে সিটি করপোরেশন রাজস্ব থেকে বিঞ্চিত হচ্ছে বলেও অভিযোগ করেন বুলবুল।

গণসংযোগে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমানসহ দলের কর্মী ও সমর্থকরা।

এছাড়া বুলবুল ২৪নম্বর ওয়ার্ডের নদীর তীর, টি-বাঁধ, কেদুর মোড়, সাধুর মোড়, রামচন্দ্রপুর ও হাদিরমোড়সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।