ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

অবশেষে খালেদার সাক্ষাতে কারাগারে গেলেন ৬ স্বজন 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
অবশেষে খালেদার সাক্ষাতে কারাগারে গেলেন ৬ স্বজন  কারাফটকে খালেদার স্বজনদের অপেক্ষা। ছবি: বাংলানিউজ

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য অবশেষে কারাগারে প্রবেশ করেছেন তার ছয় স্বজন। প্রথমে স্বজনদের ২০ সদস্য সেখানে প্রবেশ করতে চাইলেও কারা কর্তৃপক্ষ অনুমতি না দেওয়ায় ছয়জন প্রবেশ করেছেন। 

বুধবার (২২ আগস্ট) ঈদুল আজহার দিন বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে কারাগারের ভেতরে যান তারা। এর আগে দুপুর ২টা ২০ মিনিটে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের কারাগারের ফটকে আসেন খালেদার পরিবারের সদস্যরা।

 

কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন তার প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, নাতনি জাফিয়া রহমান, খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু প্রমুখ।  

বাকিরা অনুমতি না পেয়ে সবাই কারাফটক থেকে ফিরে গেছেন।  

কারাফটক থেকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বাংলানিউজকে জানান, চেয়ারপারসনের সঙ্গে দেখা করার জন্য ছয়জনকে অনুমতি দেওয়া হয়েছে।  

একই কথা জানিয়েছেন চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খানও।  

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের চেষ্টা করলেও তাদের অনুমতি দেওয়া হয়নি। পরে কারাফটক থেকে ফিরে যান তারা।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
এমএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।