ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৮
দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন হবে না সাংবাদিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনী ও রাজনৈতিক সংকট আওয়ামী লীগ তৈরি করেছে। সামনে নির্বাচন, গায়ের জোরে সংকট নেই বললে হবে না। আলোচনার মাধ্যমে সংকট দূর করতে হবে। দলীয় সরকারের অধীনে কখনো নিরপেক্ষ নির্বাচন হবে না।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) দুপুরে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ঈদের দিন কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দলীয় নেতাকর্মীদের দেখা করতে না দেওয়াকে `স্বৈরাচারী’ মনোভাব বলেও মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

 

আওয়ামী লীগ ও বর্তমান সরকারের সমালোচনা করে তিনি বলেন, বিরোধীদের রাস্তায় নামতে দেয় না। সভা সমাবেশের অনুমতি দেয় না। এরপরও শান্তিপূর্ণভাবে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিবাদ করে যাচ্ছে বিএনপি।  

এসময় ঠাকুরগাঁওয়ে যুবদলের চার নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি ও তীব্র নিন্দা জানান তিনি।

জেলা, সদর উপজেলা, পৌর বিএনপি ও যুবদল-ছাত্রদলের নেতাকর্মীরা ঈদ শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।