ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

বরিশালে ছাত্রদলের পাল্টাপাল্টি মিছিল-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
বরিশালে ছাত্রদলের পাল্টাপাল্টি মিছিল-সমাবেশ পদপ্রাপ্তদের আনন্দ মিছিল, ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে ছাত্রদলের নতুন কমিটি নিয়ে পদপ্রাপ্ত ও পদবঞ্চিতদের মধ্যে পাল্টাপাল্টি মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রেবাবার (২৬ আগস্ট) দুপুরে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল আহসানের নেতৃত্বে নগরের বটতলা এলাকায় নবগ্রাম রোডে একটি আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলটি সৈয়দ সরকারি হাতেম আলী কলেজের শহীদ আলমগীর ছাত্রবাসের সামনে থেকে বের হওয়া বরিশাল দুর্নীতি দমন কমিশনের (দুদক) কার্যালয়ের সামনের সড়ক ঘুরে অক্সফোর্ড মিশন সড়কের মুখে গিয়ে শেষ হয়।


কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিতদের মিছিল, ছবি: বাংলানিউজ
পরে সেখানে সড়কে অবস্থান নিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতা-কর্মীরা। এসময় তারা এ কমিটি ঘোষণা দেওয়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল আহসান মিন্টুকে অভিনন্দন জানান।

অন্যদিকে দুপুর ১২টার দিকে পদবঞ্চিত নেতা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান মুন্না, সাইফুল ইসলাম সুজন ও নবগঠিত জেলা ছাত্রদলের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদপ্রাপ্ত সোহেল রাঢ়ীর নেতৃত্বে নগরের সদর রোডে একটি বিক্ষোভ-মিছিল বের করা হয়।

ঘোষিত কমিটি বাতিলের দাবিতে মিছিলটি আগরপুর রোডের মুখ থেকে বের হয়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতা-কর্মীরা।

সমাবেশে বক্তারা সদ্য ঘোষিত মহানগর ও জেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবি জানান। পাশাপাশি কেন্দ্রীয় ছাত্রনেতাদের উদ্দেশ্য করে কটুক্তিমূলক স্লোগান দিতে থাকেন।

বাংলা‌দেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।